হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করল বিজিবি ও বিএসএফ

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ। রবিবার (২৫ অক্টোবর) বেলা ১১টায় সীমান্তের শূন্যরেখায় এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার ইয়াসিন আলী ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার সুরেশ রাহাতের হাতে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার ইয়াসিন আলী বলেন,সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা উৎসবের শুভেচ্ছা জানাতে বিজিবির পক্ষে বিএসএফকে মিষ্টি উপহার দেওয়া হয়েছে। এসময় তারাও মিষ্টি দিয়ে আমাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। সীমান্তে সৌহাদ্য সম্প্রতি ভ্রাতৃত্ববোধ বজায় রাখতে প্রতিবছর দু’দেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসব গুলোতে আমরা একে অপরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়ে থাকি। এতে করে সীমান্তে দায়িত্ব পালনে উভয় বাহিনীর মাঝে সুসম্পর্ক বজায় থাকে বলেও তিনি জানান।

এসময় বিজিবি হিলি বিওপি ক্যাম্প কমান্ডার সুবেদার সোলায়মান,বিএসএফের বালুপাড়া-১৮০ কমান্ডার এসআই নবকুমার সহ বিজিবি ও বিএসএফের অনন্য সদস্যরা উপস্থিত ছিলেন।