ভাইরাল কন্যা হৃদ্য রঙ্গন!

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ার কল্যানে নতুন প্রজন্মের তরুন তরুণীদের অনেকই খুব অল্প সময়ে তারকা খ্যাতি পাচ্ছেন। এরকমই একজন সোশ্যাল মিডিয়ার তারকা রোদেলা রঙ্গন হৃদ্য। যাকে সবাই হৃদ্য রঙ্গন নামে চিনে। সঙ্গীত শিল্পী পিরান খানের অভিযোগ গানটি করে ব্যাপক পরিচিতি পান এই টিনএজ কন্যা। ফেসবুক ও ইউটিউবে তার গাওয়া এ কাভার গানটি কয়েক মিলিয়ন ভিউ হয়।
এছাড়া তিনি অপর এটি সোশ্যাল মিডিয়া মিউজিক্যালি ও ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয়। মিউজিক্যালিতে তার ফলোয়ার সংখ্যা প্রায় ১ লাখ ৪৫ হাজার। মূলত এটি অনেকটা সংক্ষিপ্ত ডাবিং ভিডিও টাইপের এ্যাপস। যেখানে জনপ্রিয় সংগীত বা ছবির ডায়লগের সাথে ডাবিং ও অভিনয় করে ভিডিও আপলোড করা হয়ে থাকে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা প্রায় ৩৪ হাজার। রিদ্য রঙ্গন প্রথম পরিচিতি পায় চ্যানেল আইয়ের খুদে গানরাজের মাধ্যমে।
২০০৯ সালে খুদে গান রাজে অংশ নিয়ে খায়রুন খালা নামে ব্যাপক পরিচিত পেয়েছিলেন। বর্তমানে মিরপুরে একটি ইংলিশ মিডিয়াল স্কুলে লেভেল নাইনে পড়ছে হৃদ্য। ভবিষ্যতে সে সঙ্গীত শিল্পী হিসেবে পরিচিতি পেতে চায়। তার প্রিয় গায়িকা মিতালী মূর্খাজী, রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন। হৃদ্যের প্রিয় ব্যক্তিত্ব তার মা।