তুই কে, তোর নামে ৮০টা অভিযোগ আছে থানায় !

ময়মনসিংহের ভালুকায় সাংবাদিকের সঙ্গে অসদাচরণ করায় ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমানকে তাৎক্ষণিক ক্লোজড করে ময়মনসিংহ পুলিশ লাইনে নেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি মো. মাইনউদ্দিন বলেন, প্রেস ক্লাবের সাহিত্য সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান সুমনের সঙ্গে অসদাচরণ করার অভিযোগে ইন্সপেক্টর (অপারেশন) মাহবুবুর রহমানকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

এর আগে শনিবার (৮ ফেব্রুয়ারী) রাতে প্রেস ক্লাবের সাহিত্য সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান সুমনের সঙ্গে অসদাচরণ করেন ওই পুলিশ কর্মকর্তা। জানা গেছে, রাতে ওই কর্মকর্তা ভালুকা পৌরসভার একজন ব্যবসায়ী আবুল কাশেমকে অপমান জনক গালি দেয়ার পর সাংবাদিক সুমন ফোনে ওই কর্মকর্তাকে এই বিষয়ে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে বলেন, তুই কে…তর নামে ৮০টা তো অভিযোগ আছে।

এ সব কথোপকথন সাংবাদিক সুমনের মোবাইল ফোনে রেকর্ড হওয়ার পর সুমন বিষয়টি রাতেই ভালুকা মডেল থানার ওসি, প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, বাংলাদেশ প্রতিদিন অফিসে রেকর্ডটি পাঠিয়ে শোনায়। ভালুকা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্কাছ আলী জানান, আমরা ঘটনাটি রাতেই ওসিকে অবহিত করি। ওই কর্মকর্তার এ ধরনের আচরণে সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়।