এরফানকে এখনও গ্রেফতার করা হয়নি: জরুরী সংবাদ সম্মেলনে র‍্যাব

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধরের ঘটনায় হাজী সেলিমের ছেলে এফরান সেলিমকে গ্রেফতার করা হয়েছে বলে গণমাধ্যমে প্রচার করা হয়। গণমাধ্যমে প্রচারিত এই সংবাদের ভিত্তিতে জরুরী সংবাদ সম্মেলন করে র‍্যাব। সেখানে জানানো হয়, এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।

আজ সোমবার (২৬ অক্টোবর) হাজী সেলিমের বাসভবনে এক জরুরী সংবাদ সম্মেলনে এ তথ্য দেন র‍্যাবের এক কর্মকর্তা। সাংবাদিকদের প্রশ্নের ভিত্তিতে তিনি বলেন, ‘আমরা এখনও কাউকে গ্রেফতার কিংবা আটক করিনি। তাদের বাসায় আমাদের অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।’

শেষ খবর পাওয়া পর্যন্ত হাজী সেলিমের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাবের একটি দল। এর আগে এফরান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় ‘মারধর ও হত্যা চেষ্টা’ মামলা হয়। গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে।

গত রাতে সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি থেকে নেমে নৌবাহিনীর এই কর্মকর্তা ও তার স্ত্রীকে মারধর করা হয়। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধানমন্ডি থানায় লিখিত অভিযোগ জানিয়েছিলেন আহত নৌবাহিনীর কর্মকর্তা। এ সময় নৌবাহিনীর বেশ কয়েকজন কর্মকর্তা থানায় উপস্থিত ছিলেন।

হাজী সেলিমের গাড়িটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। গতকাল রাতে কলাবাগান মোড়ে মারধরের এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, তখন গাড়িতে ছিলেন না সংসদ সদস্য হাজী সেলিম। তবে সংসদ সদস্যের স্টিকার লাগানো ছিলো। গাড়িতে হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তারক্ষীরা ছিলেন।