আখাউড়া পৌরসভা নির্বাচন ২০২১: জয়ের স্বপ্ন দেখছেন কাউন্সিলর প্রার্থী মোঃ শিপন হায়দার

মোঃ আলমগির উসমান ভুঁইয়া, আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া, একুশ আমার ডট কমঃ
রাত পোহালেই আখাউড়া পৌরসভা নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপে ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে আখাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। একাধিক তথ্যসূত্রে জানা গেছে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে জয়ের স্বপ্ন দেখছেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ শিপন হায়দার। ইতিমধ্যে তিনি শেষ দিনের প্রচার প্রচারনা শেষ করেছেন।

৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ শিপন হায়দার পানির বোতল প্রতীকে লড়ছেন। তিনি আখাউড়া পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এলাকায় তার ব্যাপক সমর্থন ও জনপ্রিয়তা রয়েছে। গত কয়েকদিনের নির্বাচনী প্রচারনায় সরজমিনে ঘুরে দেখা গেছে ওয়ার্ডের সবগুলো নির্বাচনী প্রচারনায় প্রচুর গনসমাবেশ গঠেছে। নারী পুরুষ সবাই স্বতঃস্ফূর্ত ভাবে গণসংযোগে অংশগ্রহন করেছে।

মোঃ শিপন হায়দার এর একান্ত ব্যক্তিগত মুখপাত্র ও ছোট ভাই মোঃ সাগর হোসেন বলেন, আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আমরা সব জায়গায় প্রচারণা চালিয়েছি। জনগনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন ছিল চোখে পড়ার মতো। কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা না হলে আমরা বিজয় নিয়ে আসব ইনশাআল্লাহ্‌।

তিনি আরও বলেন “হিংসা পরিহার করি; ভালোবাসার মাধ্যমে মানুষের মন জয় করি”। আসন্ন আখাউড়া পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ শিপন হায়দার ভাই এর পানির বোতল প্রতীকের পোস্টার আখাউড়া ৫ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে লাগানো হয়েছে। তারমধ্যে মালদারপাড়ার পোস্টার গুলো কে বা কারা ছিড়ে এলোপাথাড়ি ভাবে ম্যানহোল ড্রেন এর ভিতরে ফেলে রেখেছে। আমরা এই কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আসন্ন আখাউড়া পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ড হইতে কাউন্সিলর পদপ্রার্থী, জনবন্ধু, তারুণ্যের অহংকার, যুব সমাজের বলিষ্ঠ কন্ঠস্বর, জনাব শিপন হায়দার ভাইয়ের রাধানগর, মালদার পাড়া, লাল বাজার ও বড় বাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিশাল শোডাউনের মাধ্যমে শেষ দিনের প্রচার প্রচারনা সম্পন্ন হয়েছে। আগামীকাল মাঠে জনগন আমাদের পাশে থাকবে এবং পানির বোতল প্রতীকের ভোট দিয়ে আখাউড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের জনগনের সেবা করার সুযোগ দিবেন এই প্রত্যাশাই করছি।

কাউন্সিলর প্রার্থী শিপন হায়দার বলেন জনগন আমাকে মূল্যায়ণ করেছে। জয়ী হলে দলের সবস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করব এবং এলাকার উন্নয়ন সাধন করবো ইনশাআল্লাহ্‌।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে ফের আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে লড়ছেন বর্তমান মেয়র মো. তাকজিল খলিফা কাজল। এর আগেও আখাউড়া পৌরসভা নির্বাচনে টানা দুইবার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে মেয়র নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তাকজিল খলিফা কাজল। আইনমন্ত্রী আনিসুল হকের ঘনিষ্টভাজন হিসেবে পরিচিত মেয়র কাজল।

গনসংযোগ ও শোডাউন এর ভিডিও দেখুন বিস্তারিত